An Ideal Student – Sohoj Writing Paragraph

একজন আদর্শ ছাত্র যিনি সৎ এবং কঠোর পরিশ্রমী। An ideal student is he who is honest and hardworking. একটি আদর্শ ছাত্র সবসময় সত্য কথা এবং নিয়মিত অধ্যয়ন করে। An ideal student always speak the truth and studies regularly. একটি আদর্শ ছাত্র তার সময় সঠিকভাবে ব্যবহার করে। An ideal student uses his time properly.

 

সে তার পাঠের প্রতি মনোযোগী এবং সবচেয়ে বেশি অধ্যয়ন করার প্রতি আগ্রহী। He is attentive to his lesson and interested in studying most. এবং সে জ্ঞান পরে থাকা উচিত। And he should have knowledge afterwards. সে সহ-পাঠ্যক্রমিক সক্রিয়তাগুলিতে অংশগ্রহন করেন যেমন বিতর্ক, কুইজিং, অতিরিক্ত পাঠক্রমিক কার্যক্রম ইত্যাদি। He participated in co-curriculum activities such as debate, quizzing, extra-curricular activities etc. সে দৈনিক নির্দিষ্ট সময়ের জন্য তার বই পড়বে।

 

He will read his books daily for a fixed time of the day. তার স্বাস্থ্য নিয়ম বজায় রাখা এবং বিকালে দৈনিক খেলা করা উচিত। His maintain health rules and should also play daily in the afternoon. এবং আদর্শ ছাত্র তার শিক্ষক এবং সিনিয়রদের সম্মান করা উচিত। And ideal student respects his teachers and seniors actually.

 

‘Environment Pollution’ Sohoj Writing Paragraph পড়তে এখানে ক্লিক করুন।

একটি আদর্শ ছাত্র সৎ, কঠোর পরিশ্রমী এবং আন্তরিকতার একটি প্রতীক। An ideal student is a symbol of honest, hardworking and sincere. সুতরাং, প্রতিটি ছাত্র একটি আদর্শ ছাত্র হতে চেষ্টা করা উচিত। So every student should try to be an ideal student.

১ thought on “An Ideal Student – Sohoj Writing Paragraph

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *